অনিন্দিতা আজও আমার জানা হল না
- Nil Roy - অনিন্দিতা ২৮-০৪-২০২৪

অনিন্দিতা, আজও আমাদের সময় থেমে আছে।
তোমার ভুল ভাঙাবার জন্য এইমাত্র আবার আমি
কত ভুল করলাম।
মনে জমিয়ে রাখলাম কত ব্যাকুলতা
তবু তুমি আমার আলিঙ্গন ছেড়ে
দূরের রুক্ষ বালিয়াড়িকেই কেন বেছে নাও অনিন্দিতা?
জানো না?
ওদিকে আর কোনো পথ নেই।
ও এলাকা জনশূন্য, ভীষন অচেনা।
ভয় করেনা তোমার একলা?
ওখানে থাকলে তোমার বড় কষ্ট হবে।
ফিরে এসো আমার কাছে অনিন্দিতা।
থাকতে যদি হয়
তাহলে থাকোনা আমার এ নরম হৃদয়ে।
কেন বেছে নিয়েছো ওই নির্জনতা?
তুমি আর একটিবার আগের মতো
হয়ে যাওনা অনিন্দিতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৫-০৫-২০১৬ ১৩:০৬ মিঃ

সম্পূর্ণ আবিষ্ট করা লেখা

helal
১৫-০৫-২০১৬ ১২:৩৮ মিঃ

আপনার অনিন্দিতা'কে গিয়ে আপনার পক্ষ হয়ে আরজ করতে ইচ্ছে জাগল আপনার কবিতা পড়ে। যদি আপনার অনিন্দিতা'র সাথে কখনো দেখা হত, তাহলে একটি কথাই বলতাম "তিনি যেনো আপনার এই কবিতাটা যেন একবার পড়ে"।